ওয়ার্ল্ড ওয়াইল্ড ওয়েব অনিরাপদ অনিয়ন সাইট

অনিরাপদ-অনিয়ন-সাইট

গবেষণার উদ্দেশ্যে আমরা ডার্ক ওয়েবে ১০০ টিরও বেশি অনিয়ন ওয়েবসাইটকে সংযুক্ত করেছি, আপনি তাদের ঠিকানাগুলির জন্য নীচের তালিকায় পড়তে পারেন।

সাইবার হামলাগুলি ব্যক্তিগত তথ্যগুলি কম্পিউটারের নিয়ন্ত্রণ ক্যাপচার করার এবং মুক্তিপণ দাবির জন্য সাধারণত ক্রিপ্টোকুরেন্স আকারে প্রদান করে – যে নিয়ন্ত্রণ প্রকাশ করতে বিভিন্ন ধরনের ফর্মগুলি গ্রহণ করতে পারে। এবং এই আক্রমণ এত দ্রুত ছড়িয়ে পড়ে কারণ তারা প্রায়ই স্পট করতে কঠিন হতে পারে।

what should do become victim identity theft D 021021
Image Source : TransUnion

ডাব্লুএইচএসআর এই তালিকায় প্রকাশিত কোনও সাইটের সাথে অনুমোদিত নয় বা আমরা কোনও প্রকৃতির অবৈধ কার্যকলাপে জড়িত হওয়ার জন্য উৎসাহিত করি না।

নামধরণ
অবেলিয়নমেসেঞ্জিং
ডার্কনেট মার্কেটে সক্রিয়হুইসেলব্লোইং
আহমিয়া.ফীখোঁজ যন্ত্র
নিবন্ধ সংরক্ষণাগারপ্রবন্ধ
ভিটির নীচেভিটি টানেলের ট্যুর
বাইবেল 4uবাইবেল
বিটকার্ডসক্রেডিট কার্ডের দোকান
বিটকয়েন মাইনসম্পিও গেমখেলা
বিটফর্মাড্রাগ বিক্রেতা
ব্রাউজইনফোসুরক্ষা ও গোপনীয়তা
গাঁজাখুলিভাং
মূলধন ভেঞ্চারসনগরচত্বর
ক্যাসিনো রুলেটকাক্যাসিনো
অপরিচিতদের সাথে চ্যাট করুনমেসেঞ্জিং
সিআইএসিআইএ
ক্লকওয়াইজ লাইব্রেরিকলা এবং বিজ্ঞান বইয়ের গ্রন্থাগার
কোড সবুজনৈতিক হ্যাক্টিভিজম
কমিক বুক লাইব্রেরিকমিক বইয়ের সংগ্রহ
সংযোগ করাসামাজিক মাধ্যম
ক্রিপ্টোডোগCryptocurrency
ক্রিপ্টোরেভCryptocurrency
ক্রিপটোস্টর্মতথ্য VPN
সিটেম্পলারই-মেইল
ডার্কবেনগরচত্বর
ডিডোপআগাছা ও হ্যাশ
ডিপ ওয়েব রেডিওরেডিও পরিষেবা
ডিপপাস্টেPastebin
ডিপটেকগ্যাজেট স্টোর
ডিএনএম অ্যাভেঞ্জার্সফোরাম
ভয়ফোরাম

নিরাপদ তালিকা – “ভ্রমণকারীদের” জন্য সেরা ২০ টি টর সাইট

১. লুকানো উইকি

দ্য হিডেন উইকের স্ক্রিনশট

main qimg 80e625ea49570aaff2c09cb6401664dd 1
Image Source : Quora

আপনি যদি ডার্ক ওয়েবে সত্যিই নতুন হন তবে এটি একটি চমৎকার সাইট। সত্যিকারের উইকিপিডিয়াটির মতো, লুকানো উইকিটিতে প্রচুর তথ্য এবং লিঙ্ক রয়েছে যা আপনি ডার্ক ওয়েবে জানতে পারেন। এটির মধ্যে stalwarts একটি।

২. স্বপ্নের বাজার

এখন আপনার কাছে জিনিসগুলির জন্য সাইন আপ করার একটি উপায় (বেনামী ই-মেইল) এবং তাদের জন্য অর্থ প্রদান (বেনামী বিটকয়েন), ড্রিম মার্কেটে পণ্য ব্রাউজ করুন। এটি ছোট .onion বাজারগুলির একটি এবং সম্ভবত এটিতে এখনও ক্রয়-বিক্রয় চলছে। এফবিআই অবৈধ ব্যবসা বন্ধের জন্য ডার্ক ওয়েব জুড়ে পর্যবেক্ষণে রেখেছে এবং সিল্ক রোডের মতো অনেক বিখ্যাত বাজার ইতিমধ্যে তাদের নজরে রেখেছে ।

৩. হিডেন ওয়ালেট

লুকানো মানিব্যাগের স্ক্রিনশট

hiddenwallet
Image Source : web hosting secret revealed

এখানে আপনি প্রচুর পরিমাণে কেনাকাটা করতে পারেন তা জানাতে, সম্ভবত আপনি জানেন যে আপনাকে এটির জন্য অর্থ প্রদান করতে হবে। এই সাইটটি একটি ডিজিটাল ওয়ালেট মত সাজানোর এবং আপনি করতে পারবেন Bitcoins এর মাধ্যমে ট্র্যাক্ট। বড় পার্থক্য যদিও বেশিরভাগ ডিজিটাল ওয়ালেট সাইটগুলি বেনামী নয় এবং অনেকে এমনকি আর্থিক বিধিনিষেধগুলিও মেনে চলতে হয়। লুকানো Wallet … ভাল, লুকানো।

৪. ফেসবুক

এটি সত্যিই অদ্ভুত যে বিশ্বের বৃহত্তম সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের একটি .onion ঠিকানা থাকবে, তবে সেখানে আপনি আছেন, ফেসবুক এটি। ফেইসবুকের এই অংশটি তাদের দ্বারা বেনামীদের সামাজিক নেটওয়ার্ক চাইলে সেগুলি পূরণ করার জন্য তাদের দ্বারা উন্নত করা হয়েছিল। আমি নিশ্চিত নই যে কিভাবে ‘বেনামী’ এবং ‘সামাজিক’ একসঙ্গে কাজ করে, কিন্তু .onion ফেসবুক ব্যবহারকারীর কার্যকলাপের লগ রাখা না দাবি করে।

৫. ইমপ্রেজা হোস্টিং

ইমপ্রেজার স্ক্রিনশট

download 2
Image Source : Facebook

আপনার স্থানীয় ওয়েব হোস্টিং সংস্থাকে আপনার .onion সাইটের সাথে বিশ্বাস করবেন না? চিন্তা করার দরকার নেই, ডার্ক ওয়েবের পৃথিবীতে প্রতিটি বিড়ম্বনায় থাকার জন্য কিছু রয়েছে! ইমপ্রেজা সুরক্ষিত এবং বেনামে ওয়েব হোস্টিংয়ের প্রস্তাব দেয়। আপনি প্রতি মাসে কম month 8.00 এর জন্য টোর নেটওয়ার্কে একটি লুকানো পরিষেবা হিসাবে আপনার ওয়েবসাইটটিকে হোস্ট করতে পারেন। আপনার প্যাকেজটিতে একটি এলোমেলো .onion ডোমেন বরাদ্দ করা হবে।

৬. ব্লকচেইনে বিটকয়েন কিনুন

Bitcoins আপনাকে বেনামী থাকা সাহায্য, তাই Tor ব্যবহারকারীদের জন্য এটি দুর্দান্ত। সুতরাং একটি .onion লিঙ্ক মাধ্যমে সরাসরি এই সাইট অ্যাক্সেস করবেন না কেন? কি কিছু অন্যদের চেয়ে এই অনন্য আরো তোলে যে এটি তার .onion ঠিকানা জন্য একটি HTTPS সার্টিফিকেট আছে!

৭. সংবেদনশীল পুলিশিংয়ের প্রতিবেদন করুন

আপনি শব্দের শব্দ শুনেছেন? যেহেতু লোকেরা অন্যদের অপকর্ম সম্পর্কে রিপোর্ট করে, সাধারণত একটি বড় কর্পোরেট। অতএব অত্যধিক পুলিশিং বা নজরদারী রিপোর্ট করার জন্য একটি সাইট নেই কেন? হার্মিসেস সেন্টার ফর ট্রান্সপারেন্সি অ্যান্ড ডিজিটাল মানবাধিকারের সহায়তায়, নেটপোলিকগুলি কেউকে বেনামী থাকতে এবং সংবেদনশীল তথ্য জমা দিতে দেয়।

৮. টর্চ

গুগলের যেমন প্রতিযোগী রয়েছে ঠিক তেমনি ডকডাকজিও। টর্চ একটি খুব সহজ এবং নমনীয় অনুসন্ধান ইঞ্জিন যা আপনি বন্ধুত্বপূর্ণ হাঁসের অসুস্থ হওয়ার জন্য আপনার কাছ থেকে চেষ্টা করতে পারেন।

৯.টর শপ

টোর দোকান অন্ধকার ওয়েব জন্য ওয়েবসাইট নির্মাতা। টর শপ সহ আপনার নিজের .onion ওয়েব দোকান তৈরি করুন এবং তারা এমনকি বিটকয়েন ইন্টিগ্রেশন নিয়ে আসে! সেটআপ ফিতে $ 100 হিসাবে কম থেকে, আপনি আপনার নিজের ওয়েব দোকানটি অন্ধকার ওয়েবে রাখতে পারেন – দোকান থেকে আপনার উপার্জনের মাত্রাটি অর্থ প্রদান করুন।

ডার্ক ওয়েব ওয়েবসাইট অ্যাক্সেস আর্টিকেলটি পড়তে ক্লিক করুন

১০. ExpressVPN

এক্সপ্রেসভিপিএন একটি প্রিমিয়াম ভিপিএন পরিষেবা (আমাদের এক্সপ্রেসভিপিএন এখানে পর্যালোচনা) যা বহু ব্যবহারকারীকে বছরের পর বছর গোপনীয়তা সুরক্ষা দিয়েছে। সুরক্ষিত সার্ভারগুলির শক্তিশালী নেটওয়ার্কটি কেবল ছদ্মবেশে চিৎকার করে এবং ব্যাক আপ করার জন্য তাদের সাইটের অন্ধকার ওয়েব-ভিত্তিক সংস্করণও রয়েছে।

১১. ভাড়া-এ-হ্যাকার

কখনও আপনি বন্ধ pissed কেউ আউট হ্যাক হ্যাক করতে চেয়েছিলেন কিন্তু কিভাবে কোন ধারণা আছে? আজ একটি হ্যাকার ভাড়া। এই স্পষ্ট ফ্রিল্যান্সার গুরুতর হ্যাকিং পরিষেবাদি বিক্রি করছে – যদি আপনি মূল্য দিতে ইচ্ছুক হন। ইমেল বা ফেসবুক অ্যাকাউন্টগুলির মত ছোট সময় হ্যাকিংয়ের জন্য প্রায় 250 ইউরো থেকে দাম শুরু হয়।

১২. আপেল 4 বিটকয়েন

অ্যাপল 4 বিটকয়েনের স্ক্রিনশট

legal issues with bitcoin 30 638
Image Source : Slideshare

কখনও ম্যাকবুকের আইফোন চেয়েছিলেন কিন্তু বিটকয়েনে অর্থ প্রদানের জন্য জোর দিয়েছিলেন? আপনার জন্য এখানে একটি বিকল্প রয়েছে, তবে মডেলের ধরন এবং সংখ্যা সীমাবদ্ধ। সমস্ত ফোন কারখানা আনলক আসা এবং বিশ্বের কোথাও কাজ করতে পারেন।

 

১৩. ক্যাম্পফায়ার

ইন্টারনেট রিলে চ্যাটের দিনগুলিতে ফিরে যান (আইআরসি) এবং আপনি ক্যাম্পফায়ারের সাথে দেখা করবেন, এটি আধুনিক অবতার। এই ইংরেজি-ভাষা সাইটটি ভার্চুয়াল একত্রিত-ক্যাম্পফায়ার-এবং-চ্যাট স্থান হিসাবে চ্যাটরুমে এবং ব্র্যান্ডগুলিকে সরবরাহ করে।

এটা পরিবার-বান্ধব হতে বোঝানো, তাই অশ্লীল, যৌন, ওষুধ বা অন্য অদ্ভুত জন্য কোন trolling। এখানে অয়ন স্টাফ দয়া করে!

১৪. প্রোপাব্লিকিয়া

যারা স্বাধীন সাংবাদিকতায় বিশ্বাসী তাদের জন্য ডার্ক ওয়েবের প্রকারের পরিবর্তে অনন্য প্রকাশনার ব্যবস্থা রয়েছে। যারা ক্ষমতার অপব্যবহার, দুর্নীতি এবং বাছাইয়ের চ্যালেঞ্জ করার সাহস করে তাদের জন্য প্রোপাবলিকারা সেই জায়গা। এগুলি সম্পূর্ণ অলাভজনক এবং একটি উত্সর্গীকৃত পেঁয়াজ ইউআরএল রয়েছে যা আপনি টোর ব্রাউজার ব্যবহার করে অ্যাক্সেস করতে পারেন।

১৫. বিটমেজেজ

যদি আপনি কোনও ফ্রিলস ইমেল পরিষেবা প্রদানকারীর সন্ধান করছেন যা Gmail এর ঠিক বিপরীত, তবে বিটমেসেজ আপনার জন্য রয়েছে। এটি বিনামূল্যে এবং বিজ্ঞাপনে আপনাকে বোমা বর্ষণ করে না এবং Google Analytics বা এর সাথে আপনাকে ট্র্যাক করে না।

আপনি ব্যবহার করার জন্য একটি ইমেল ঠিকানা পাবেন এবং আসলে, আপনি openweb এ এটি ব্যবহার করতে পারেন। বেশিরভাগ লোকেরা এখানে তাদের গোপন পরিষেবা ব্যবহার করার জন্য টরের আরাম নিয়ে আসে। এতে অনেকগুলি ওপেনওয়েব মেল পরিষেবা সরবরাহকারীর মতো অনেক বৈশিষ্ট্য রয়েছে।

১৬. এসক্রো পরিষেবা

আপনি যদি ইন্টারনেটে ট্রেড করার নিরাপদ (?) উপায় খুঁজছেন, তবে ভয় পাবেন না, আপনার জন্য বিকল্প রয়েছে। একজন আইনজীবী এসক্রোতে তহবিল বজায় রাখতে পারেন এমন ভাবেই, তাই আপনি এসক্রোড পরিষেবাটি ব্যবহার করেন। এটি এমনকি বিটকয়েনেও কাজ করে যাতে সবকিছু বেনামী হয়।

আপনার হৃদয়ের সামগ্রীতে ট্রেড করুন এবং তারা যা চায় তা হল একটি শালীন 1.5% লেনদেন ফি। তারা আপনার তহবিল প্রকাশ করার আগে এবং প্রেরিত চুক্তিগুলির ক্ষেত্রে তৃতীয় পক্ষের বিরোধ রেজল্যুশন প্রস্তাব করার আগে আপনি প্রেরিত আইটেমগুলির পরিদর্শন করতে পারেন তা নিশ্চিত করবে।

১৭. ওয়াসাবি ওয়ালেট

ওয়াসাবি ওয়ালেটের স্ক্রিনশট

Wasabi Wallet 678x381 1
Image Source : block buiders

ওয়াসাবি ওয়ালেট আরও একটি বিটকয়েন ওয়ালেট যা একাধিক প্ল্যাটফর্মের জন্য উপলব্ধ for যারা সত্য বেনামে চূড়ান্ত খুঁজছেন তাদের জন্য এটি একটি আইওন ইউআরএলও রয়েছে। এটি গোপনীয়তার সাথে গুরুত্ব সহকারে আচরণ করে, তাই আপনি যদি সেই URL টি ব্যবহার না করেন তবে তাদের সমস্ত নেটওয়ার্ক ট্র্যাফিক টর দিয়ে ডিফল্টরূপে চালিত হয়।

১৮. সিকিউরড্রপ

প্রত্যেকেরই ওয়েবে কখনও কখনও কিছু স্থান প্রয়োজন এবং সিকিউরড্রপ ঠিক যে। যাইহোক, এটি সপ্তাহের মতো একটু বেশি, কারণ এটি হোস্টেল বায়ুয়ারগুলিকে বেনামে মিডিয়া কোম্পানিগুলিতে স্টাফ জমা দেওয়ার উপায় দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে।

আগ্রহজনকভাবে, এই সাইটটি এখন মালিকানাধীন এবং পরিচালিত হয় প্রেস ফাউন্ডেশনের স্বাধীনতা। সমস্ত তথ্য এনক্রিপ্ট করা হয় এবং প্রক্রিয়াটিতে যে কোনও তৃতীয় পক্ষের সংযোগ নেই। এটা সত্যিই সম্পূর্ণ বেনামী!

১৯.সাই-হাব

সায়েন্স-হাবের খ্যাতি অর্জনের দাবিটি তার একাধিক গবেষণা গবেষণাপত্রের উন্মুক্ত অ্যাক্সেস ভাতার মধ্যে রয়েছে। এটি ৮১ মিলিয়নেরও বেশি কাগজপত্র (এমনকি কপিরাইটের অধীনেও) সংগ্রহ করতে সক্ষম হয়েছে যা গবেষক এবং ক্ষেত্র বিশেষজ্ঞরা বিভিন্ন বিষয় নিয়ে কঠোরভাবে লিখেছেন।

২০ । DuckDuckGo

chrome browser@2x
Image Source : Duckduckgo

ডাকডাকগো ডার্ক ওয়েবে একই রকম দেখাচ্ছে।

সর্বশেষে তবে সর্বনিম্ন নয় – ডকডকগো – আপনি টোর নেটওয়ার্কে থাকাকালীন অনুসন্ধান ইঞ্জিনে যান। ডাকডাকো তার ব্যবহারকারীদের ট্র্যাক করে না এবং অ-ব্যক্তিগতকৃত অনুসন্ধান ফলাফলগুলি সরবরাহ করে। সংস্থার অধ্যয়নের ভিত্তিতে, প্রায় ৬০ মিলিয়ন মানুষ অনলাইনে অনুসন্ধানের জন্য ডকডাকগো ব্যবহার করুন (২০২০ সালের জুন পর্যন্ত)।

ডার্ক ওয়েব গাইডলাইন আর্টিকেলটি পড়তে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.